বিএসএমএমইউ ১ দিনের বেতন দিবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৭ ২২:২১

বিএসএমএমইউ ১ দিনের বেতন দিবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) কর্মরত শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিকেল টেকনোলজিস্ট ও কর্মচারীরা একদিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল দেবেন।

শনিবার বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খানের সভাপতিত্বে বিভাগীয় চেয়ারম্যানদের এক সভায় এরকম সিদ্ধান্ত নেয়া হয়েছে। বেলা ১১টায় বি-ব্লকের ডা. মিল্টন হলে এ সভা হয়।

সভা শেষে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল এ তথ্য জানান।

তিনি বলেন, দেশের বন্যাদুর্গত এলাকার মানুষকে সহায়তার জন্য প্রশাসনের পক্ষ থেকে যে সিদ্ধান্ত নেয়া হয়েছে তা দ্রুত বাস্তবায়ন করা হবে। এর মাধ্যমে বিএসএমএমইউ’র বর্তমান প্রশাসনসহ কর্মরত সবাই বন্যায় আক্রান্ত এলাকার মানুষের পাশে থাকবে।
গুরুত্বপূর্ণ ওই সভায় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. গাজী শামীম হাসান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. আসাদুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, পরিচালক (অর্থ ও হিসাব) মো. আবদুস সোবহান, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুনসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...