নগ্ন ছবি প্রকাশের মামলায় শূন্য হাতে ফিরলেন মেলানিয়া ট্রাম্প

আমাদের প্রতিবেদক | প্রকাশিত: ১৮:২২ পিএম, ০৪ ফেব্রুয়ারী ২০১৭, শনিবার

নগ্ন ছবি প্রকাশের মামলায় শূন্য হাতে ফিরলেন মেলানিয়া ট্রাম্প

নগ্ন ছবি প্রকাশের কারণে মানহানির অভিযোগ এনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প আদালতের দ্বারস্থ হয়ে ফিরলেন শূন্য হাতে। ব্রিটেনের প্রভাবশালী দৈনিক ডেইলি মেইলের বিরুদ্ধে মেরিল্যাণ্ড প্রদেশের আদালতে মানহানির মামলা করেছিলেন মেলানিয়া। 

ব্রিটিশ ওই সংবাদপত্রের বিরুদ্ধে মানহানির মামলা করে দেড়শ’ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ চেয়েছিলেন মার্কিন ধনকুবের ও প্রেসিডেন্টের স্লোভেনীয় বংশোদ্ভূত স্ত্রী। কিন্তু পত্রিকাটি বিদেশি হওয়ায় মেরিল্যান্ডের বিচারক অভিযোগ আমলে নেননি। ফলে আদালত থেকে শূন্য হাতে ফিরতে হলো মেলানিয়াকে। 

৪৬ বছর বয়সী মেলানিয়া সাবেক মডেল। ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারণার সময় মডেল জীবনের একাধিক নগ্ন ছবি বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশিত হয়। 

এই ফার্স্ট লেডির প্রকাশিত নগ্ন ছবি ১৯৯৫ সালে তোলা হয়েছিল; ট্রাম্পের সঙ্গে তার সাক্ষাৎ হওয়ার আগে। যখন আজকের ৪৬ বছর বয়সী স্লোভিনিয়ান বংশোদ্ভূত মেলানিয়া ট্রাম্পের বয়স ছিল মাত্র ২৬। একই বছরে ফ্রান্সের সম্প্রতি বিলুপ্ত হওয়া ফ্রান্স ম্যাগাজিনে প্রকাশ হয়েছিল মডেল ট্রাম্পপত্নীর নগ্ন ছবি।মেলানিয়া ১৯৯৮ সালে ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ করেন। কমিউনিস্ট পরিবারের আদর্শে লালিত পরিবেশে মানুষ হওয়ার পর আমেরিকায় এসে ফ্যাশন দুনিয়ায় বিস্ফোরণ ঘটান মেলানিয়া। ২০০০ সালে এক পত্রিকায় তার নগ্ন ছবি মার্কিন মিডিয়ায় তোলপাড় ফেলে দেয়। 

সেই সময় শিল্পপতি ধনকুবের ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন তিনি। ট্রাম্পের প্রাইভেট জেটেই ক্যামেরার সামনে শরীরী বিভঙ্গ মেলে ধরেন মেলানিয়া। এরপর রিয়েল স্টেট ব্যবসায়ী ও মার্কিন ধনকুবের ডোনাল্ড ট্রাম্পের তৃতীয় স্ত্রী হিসেবে ঘর বাঁধেন ২০০৫ সালে। 

আরও পড়ুন...