মৃত্যুর আগে সেই বিয়েতে নেচেছিলেন শ্রীদেবী - ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৫ ফেব�?র�?য়ারী ২০১৮ ১৯:৪১

মৃত্যুর আগে সেই বিয়েতে নেচেছিলেন শ্রীদেবী - ভিডিও

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর নাচের জাদুতে মেতেছিল গোটা ভারত। কিন্তু কে জানতো, আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে এটাই হবে শ্রীদেবীর শেষ নাচের ভিডিও! শেষ কয়েকদিন ধরে স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশিকে নিয়ে অভিনেতা মোহিত মারওয়ার বিয়ে উপলক্ষে দুবাই ছিলেন শ্রীদেবী।

সেখানেই গেলো সোমবার ছিল গায়ে হলুদ ও বিয়ে। ইনস্টাগ্রামে নিজের পছন্দের ডিজাইনারের লেহেঙ্গা পরে মেয়েকে নিয়ে বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছিলেন শ্রীদেবী। সেই বিয়েরই কোনও একটি অনুষ্ঠানে রাতে তোলা হয়েছে নাচের এই ভিডিও।

বন্ধু ও ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে তখন ‘কালা চশমা’র ছন্দে তাল মেলাচ্ছেন এই অভিনেত্রী। ভিডিওটি কে তুলেছেন তা জানা না গেলেও দেখা যাচ্ছে খোশ মেজাজে রয়েছেন শ্রীদেবী। খানিক পরেই তার কাছে এসে তাকে জড়িয়ে ধরেন স্বামী বনি কাপুর। নাচের ছন্দে পা মেলান স্ত্রীর সঙ্গে। সেই নাচ এখন স্মৃতি হয়ে গেলো।

ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেওয়ার জন্য সম্প্রতি দুবাই যান শ্রীদেবী। তার সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর ও মেয়ে খুশি। বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে মেয়ে খুশিকে নিয়ে মুম্বাই ফিরে যান বনি কাপুর। শ্রীদেবী আরও কয়েকদিন ছুটি কাটানোর জন্য দুবাই থেকে যান।

এরপর শ্রীদেবী পাড়ি জমান না ফেরার দেশে। দুবাই থেকে এবার শ্রীদেবী ভারতে ফিরবেন ঠিকই, তবে কথা বলবেন না কারো সাথে। শ্রীদেবীর নিথর মরদেহ রোববার রাতে মুম্বাই পৌঁছানোর কথা রয়েছে। আগামীকাল সোমবার সকালে রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হবে।