ডিএনসিসির প্যানেল মেয়র ওসমান গণি আর নেই

আমাদের প্রতিবেদক | প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৮ ২০:১৭

ডিএনসিসির প্যানেল মেয়র ওসমান গণি আর নেই

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ওসমান গণি মারা গেছেন। শনিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন জানান, গত জুলাইয়ে প্যানেল মেয়র ওসমান গণির ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে। এরপর চিকিৎসার জন্য গত ১৪ আগস্ট ছুটি নিয়ে সিঙ্গাপুর যান। সেখানেই সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। আজ বাংলাদেশ সময় সকাল ৮টার দিকে তিনি মারা যান।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র আনিসুল হক অসুস্থ হয়ে পড়ায় ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর প্যানেল মেয়র মনোনয়ন দেয় সরকার। উত্তর সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ওমসান গনিকে প্যানেলে এক নম্বর সদস্য করে তিন সদস্যের প্যানেল মনোনয়ন দেওয়া হয়।

প্যানেল মেয়র হিসাবে মনোনীত অন্য দুইজন হলেন- ৪ নম্বর ওয়ার্ডের মো. জামাল মোস্তফা এবং সংরক্ষিত নারী আসনের ( ৩১, ৩২ ও ৩৪) ওয়ার্ডের বেগম আলেয়া সরোয়ার ডেইজী।

এদিকে ওসমান গণির মৃত্যুতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

 

আরও পড়ুন...