আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

আমাদের প্রতিবেদক | প্রকাশিত: ০৯ নভেম্বর ২০১৮ ১৪:০৯

আওয়ামী  লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দুটি মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে শুক্রবার সকালে এ কার্যক্রম শুরু হয়। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শেখ হাসিনার জন্য ফরম কেনার পর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আবদুল্লার কাছে হস্তান্তর করেন।

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিসে মনোনয়ন ফরম বিক্রির জন্য খোলা হয়েছে আট বিভাগের আটটি বুথ। মনোনয়নপ্রত্যাশীরা তাদের কর্মী-সমর্থক নিয়ে ভিড় জমিয়েছেন সেখানে।

ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় এবং পাশের নির্বাচন পরিচালনা অফিসে ফরম বিতরণ কার্যক্রমের সূচনা করেন ওবায়দুল কাদের।

এসময় তিনি বলেন, বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে আমাদের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, ১১ নভেম্বর বিকেল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের মনোনয়ন বোর্ডের সভা হবে। সেখানেই এ বিষয়ে সিদ্ধান্ত হবে। সেখানে মনোনয়ন ফরম কতদিন পর্যন্ত পর্যন্ত কেনা যাবে সে ব্যাপারে সিদ্ধান্ত হবে।

আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম এবার ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে। গতবার ফরম বিক্রি থেকে আওয়ামী লীগের তহবিলে জমা পড়েপ্রায় সাড়ে সাত কোটি টাকা। 

 

আরও পড়ুন...