নগ্ন ছবি ভাইরাল করার হুমকি দিয়ে প্রেমিকাকেই ধর্ষণ!

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৮ ১৪:৫৪

নগ্ন ছবি ভাইরাল করার হুমকি দিয়ে প্রেমিকাকেই ধর্ষণ!

প্রেমিকের বিরুদ্ধে নগ্ন ছবি ভাইরালের ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ করেছেন এক তরুণী।  ওই তরুণীর দাবি, সামাজিক যোগাযোগমাধ্যমে নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দিনের পর দিন তাকে ধর্ষণ করেছে অভিযুক্ত নিতিশ মণ্ডল।
ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর ২৪ পরগনার গাইঘাটা গ্রামে।  নির্যাতনের শিকার তরুণীর অভিযোগের নিতিশকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। নিতিশের বাড়ি গাইঘাটার শিমূলপুর এলাকায়।
স্থানীয় পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক মাস আগে এলাকার একটি বিয়ে বাড়িতে পরিচয় হয় তাদের। দিন গড়ার সঙ্গে সঙ্গে অভিযুক্তের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় ওই তরুণীর। কিন্তু সেই সম্পর্ক সুখের হয়নি।
তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন নিতিশ। শুধু তাই নয়, প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় তার বেশ কয়েকটি নগ্ন ছবিও তুলে রেখেছিল অভিযুক্ত।  এর পর তরুণী বিয়ের জন্য চাপ দিলে সেই ছবি সোশ্যাল মিডিয়া ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় নিতিশ। একই সঙ্গে তাকে লাগাতার ধর্ষণও করে সে।
প্রথমে লোকলজ্জার ভয়ে কাউকে না জানালেও পরে নিতিশের বিরুদ্ধে গাইঘাটা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। এর পরেই নিতিশকে গ্রেপ্তার করে পুলিশ।
অভিযুক্ত নিতিশের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসসহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন...