তাবলিগের সঙ্গীদের অচেতন করে অর্থ ও মালামাল নিয়ে চম্পট

আমাদের ডেস্ক | প্রকাশিত: ২৬ মে ২০১৮ ২৩:৫২

তাবলিগের সঙ্গীদের অচেতন করে অর্থ ও মালামাল নিয়ে চম্পট

মাগুরায় মার্কাস মসজিদের ভিতর তাবলিগ জামাতের ৫ জনকে অচেতন করে জুনায়েদ আহমেদ নামে এক সঙ্গী নগদ অর্থ, মোবাইল ফোনসহ কয়েক লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছে। তার বাড়ি সিলেটে বলে জানা গেছে।

তাবলিগ সদস্য সাইদুল ইসলাম জানান, শুক্রবার রাতে ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৬ জনের একটি দল ৪০ দিনের সফরের জন্যে মাগুরা মার্কাস মসজিদে আসেন। রাতের খবার শেষে মসজিদে অধিকাংশরা ঘুমিয়ে পড়েন। পরে রাত পৌনে এগারটার দিকে ওই জামাতের নতুন সঙ্গী জুনায়েদ নামে এক যুবক একটি ফ্রুটো জুসের সঙ্গে চেতনানাশক দ্রব্য মিশিয়ে সুরুজ হোসেন (৭০), জাহাঙ্গীর আলি কিবরিয়া (৩০), মিনহাজ উদ্দিন (২৩), রায়হান (২০) ও  সাইফুল মুন্না (২০) নামে ৫ সঙ্গীকে খাওয়ান। পরে তারা অচেতন হয়ে পড়লে তাদের নগদ অর্থ ও মালামাল নিয়ে পালিয়ে যায় জুনায়েদ।

শনিবার ভোরে সেহরি খেতে অন্যরা ঘুম থেকে উঠলেও ওই পাঁচজনকে ঘুমিয়ে থাকতে দেখে সন্দেহ হয়। পরে বিষয়টি বুঝতে পেরে ভোরে অচেতন অবস্থায় তাদের মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে অভিযুক্ত যুবককে আটক করতে সম্ভাব্য সকল স্থানে তল্লাশি চালানো হচ্ছে।

 

 

 

 

 

 

আরও পড়ুন...