টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

আমাদের প্রতিবেদক | প্রকাশিত: ২৫ জুন ২০১৮ ১৪:২৪

 টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত ও অন্তত ২৮ জন আহত হয়েছে। আজ সোমবার সকালে জেলার কালিহাতী ও ঘাটাইল উপজেলায় ট্রাক ও পিকআপ উল্টে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক বলে পুলিশ জানিয়েছে।

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, সকাল সাড়ে ৫টার দিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সাতুটিয়া ব্রিজ এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে ৩০ জন আহত হন। তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌনে ১০টার দিকে মারা যান আরো একজন।

নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। হতাহতরা গাইবান্ধা থেকে ট্রাক রিজার্ভ করে সিলেটের দিকে যাচ্ছিলেন। তারা সবাই নির্মাণ শ্রমিক বলে জানান ওসি।

আহত যাত্রীরা জানান, তারা সবাই প্রাণ আরএফএল কম্পানির রাজ ও রড শ্রমিক। ছুটি শেষে গাইবান্ধা থেকে দুটি ট্রাকযোগে অন্তত ১০০ জন সিলেটের উদ্দেশে রওনা দেন। এরপর টাঙ্গাইলের কালিহাতী থানার কাছে সাতুটিয়া ব্রিজের কাছে দুর্ঘটনার শিকার হন তারা।

অন্যদিকে, ঘাটাইল থানার এসআই সেকেন্দার আলী জানান, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে খলিলুর রহমান (৩৫) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মোগলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত খলিলুর রহমানের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ডুবাইল গ্রামে। আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। সেখান থেকে গুরুতর অবস্থায় একজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...