আজ মৌসুমীর জন্মদিন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৩ নভেম্বর ২০১৮ ১২:৫৪

আজ মৌসুমীর জন্মদিন

জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিন আজ। এই শুভদিনে ভক্তদের ভালোবাসায় সিক্ত হবেন অভিনেত্রী। আজ মৌসুমীর ফ্যান ক্লাবের আয়োজনে থাকছে বিশেষ অনুষ্ঠান। ছেলে ফারদিন পড়াশোনার জন্য দেশের বাইরে আছেন।
তাই মা, স্বামী ওমরসানী এবং কন্যা ফাইজাকে নিয়ে জন্মদিনের কেক কাটেন তিনি। সব মিলিয়ে এবারের জন্মদিন অন্যরকম কাটবে- এমনটিই জানিয়েছেন মৌসুমী।
নিজের জন্মদিনের আয়োজন প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘আয়োজন করে কখনোই জন্মদিন উদযাপন করিনি। বন্ধু-বান্ধব, ভক্তকুল, আত্মীয়-স্বজনরাই জন্মদিনকে ঘিরে বিশেষ আয়োজন করে।

যদি কোনো উপলক্ষ থাকে তাহলে একটু বিশেষ আয়োজন থাকে। দীর্ঘদিনের একটি স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে, যা আজ ঘোষণা করব। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে সুস্থ রাখেন, ভালো রাখেন।’

ক্যারিয়ারের এই সময়ে এসে প্রিয়দর্শনী অভিনেত্রী মৌসুমী এখনও দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। নিয়মিত তার অভিনিত চলচ্চিত্র মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। মৌসুমী স্বপ্ন দেখেন বাংলাদেশের চলচ্চিত্র আন্তর্জাতিক অঙ্গনে অনেক সুনাম অর্জন করবে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের দেশের অনেক তরুণ চলচ্চিত্র নির্মাতা আছেন যারা অনেক মেধাবী। যথাযথ বাজেট পেলে তারা অনেক ভালো চলচ্চিত্র নির্মাণ করতে পারবেন, যা আন্তর্জাতিক অঙ্গনে চলচ্চিত্রের সুনাম বয়ে নিয়ে আসতে পারবে।

এরই মধ্যে কিছু কিছু চলচ্চিত্র বিভিন্ন উৎসবে পুরস্কৃত হচ্ছে, যা অনেক আশা সঞ্চার করেছে।’
প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত ‘নায়ক’। ১৪ ডিসেম্বর মুক্তি পাবে তার ‘রাত্রির যাত্রী’ সিনেমাটি।

আরও পড়ুন...