পোশাকে পূজার বাজার

আমাদের প্রতিবেদক | প্রকাশিত: ১১ অক্টোবর ২০১৮ ১৭:০৪

পোশাকে পূজার বাজার

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজাকে সামনে রেখে শোরুমগুলো সেজেছে শারদীয় উৎসবের পোশাক নিয়ে।

অঞ্জন’স

উৎসবে ও প্রতিদিনে ভিন্নমাত্রা, এই শ্লোগান নিয়েই দীর্ঘ দুই যুগ ধরে দেশের ফ্যাশন ইন্ড্রাষ্ট্রিতে কাজ করছে ফ্যাশন হাউস অঞ্জন’স। 

লাল, সাদা, হলুদ, কমলা সহ বিভিন্ন রঙের পোশাকে সাজানো হয়েছে এবারের পূজার আয়োজন। বরাবরের মতো প্রিন্ট ও এম্ব্রয়ডারি প্রাধান্য পেয়েছে এবারের আয়োজনে। 

শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, শার্ট, মেয়েদের ফতুয়া থাকছে। শিশু কিশোরদের জন্যও থাকছে নতুন ডিজাইনের পোশাক। পূজার এই নতুন পোশাক অঞ্জন’স এর সকল শোরুমে পাওয়া যাচ্ছে। 

শারদীয় উৎসবের পোশাকসাশ্রয়ী দামে ক্যাটস আই পণ্য
ট্রেন্ডি পণ্যের কেনাকাটা বাড়াতে এবং দ্রুত বাজার সম্প্রসারণে এবার পূজার সময়ে ফ্যাশন ব্র্যান্ড ক্যাটস আই নিয়েছে নতুন উদ্যোগ। স্মার্ট ক্যাজুয়াল ও শার্টগুলোর দাম থাকছে ১৬৬৬ টাকা থেকে। তরুণীদের জন্য স্লিভ, ফিটিংস এবং নেক লাইন ভিন্নতার লং প্যাটার্ন টপস পাওয়া যাবে ২৩৭১ টাকা থেকে ২৮৪৭ টাকার মধ্যেই। পণ্যের দাম সাশ্রয়ী করার পাশাপাশি দেশজুড়ে সকল স্টোরে হাফহাতা শার্টে মিলবে ২৫ শতাংশ ছাড়ের সুযোগও। অন্যদিকে পূজায় ক্যাটস আই এর ওয়েবসাইটে সব পণ্যে মিলবে ১০ থেকে ৫০ ভাগ ছাড় সুবিধা। 

গ্রামীণ ইউনিক্লো
ধর্ম যার যার, উৎসব সবার। আর এই উৎসবের আনন্দকে বাড়িয়ে দিতে  গ্রামীণ ইউনিক্লো পূজায় নিয়ে এসেছে নতুন কালেকশন। 

এই কালেকশনের মধ্যে মেয়েদের জন্য রয়েছে আকর্ষণীয় কামিজ, টপস্, টিউনিক, রিবন টাই শার্ট, লেগিংস্ ও পালাজ্জোসহ পেন্সিল প্যান্টস এবং ছেলেদের জন্য রয়েছে ডিজাইন শার্ট, পোলো শার্ট, টি শার্ট, ট্যাংক টপস্, বক্সার ব্রিফস্ সহ বিভিন্ন রং এর চিনো প্যান্টস। 

শারদীয় উৎসবের পোশাকশারদীয় দুর্গা পুজায় সাদাকালো
দুর্গার মুখ মোটিফ-কে ব্যবহার করে  সাদাকালো সাজিয়েছে এবারের শারদীয় পূজার আয়োজন। মাধ্যম হিসেবে রয়েছে স্ক্রিন প্রিন্ট ,ব্লক প্রিন্ট, হাতের কাজের নানা সমাহার। এই আয়োজনে রয়েছে শাড়ি, পাঞ্জাবি, ধুতিসহ কামিজ, টপস এবং পাশাপাশি রয়েছে যুগল পোশাক ও বড়দের সঙ্গে ছোটদের একই রকম পোশাক। শারদীয় পূজার আয়োজন পাওয়া যাবে সাদাকালোর সব শোরুম ও ওয়েবসাইটে। 

 

 

আরও পড়ুন...