দেশে এখন আর প্রতিহিংসার রাজনীতি হয় না: আইনমন্ত্রী

news-details
জাতীয়

।।   রাজশাহী প্রতিনিধি ।।

দেশে এখন আর প্রতিহিংসার রাজনীতি হয় না বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। রোববার দুপুরে রাজশাহীতে স্থানীয় আইনজীবীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে, যা বিএনপি কখনই পারেনি। আর এখন দেশে প্রতিহিংসার রাজনীতি হয় না।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, আন্দোলন করে নয়, একমাত্র আইনি প্রক্রিয়ার মধ্য দিয়েই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

তিনি বলেন, রাজশাহীতে হাইকোর্টের সার্কিট বেঞ্চের প্রয়োজনীয়তা থাকলে তা অবশ্যই স্থাপন করা হবে। এর আগে মন্ত্রী রাজশাহীর আদালত চত্বরে অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় আইনজীবীদের দাবির প্রেক্ষিতে ভবন নির্মাণে বরাদ্দ পাওয়া মাত্রই তিন কোটি টাকা দেয়াসহ বার ভবনে গ্রন্থাগার স্থাপনের জন্য আগামী ৭ দিনের মধ্যে ১৫ লাখ টাকা দেয়ার প্রতিশ্রুতি দেন মন্ত্রী।

এ সময় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশা, রাজশাহী জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম, রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি লোকমান আলী, সাধারণ সম্পাদক একরামুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
 

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First