লাখো শহীদ স্মরণে বগুড়ায় লাখো প্রদীপ প্রজ্জ্বলন

news-details
জাতীয়

 ।। বগুড়া প্রতিনিধি ।। 

২৫ মার্চের ভয়াল কালরাত্রিতে গণহত্যার প্রতিবাদ জানিয়ে ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মত্যাগের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে লাখো প্রদীপ প্রজ্জ্বলন করা হয়েছে বগুড়ায়। জেলা পুলিশ বিভাগ, সম্মিলিত সাংস্কৃতিক জোট, জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, বিভিন্ন পেশাজীবী, শ্রমজীবীর আয়োজনে বগুড়ায় 'লাখো শহীদ স্মরণে লাখো প্রদীপ জ্বালো' শিরোনামে পুরো জেলায় এই কর্মসূচি পালন করা হয়। 

সোমবার সন্ধ্যা ৭টা ১ মিনিটে জেলা শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে, জিলা স্কুল মাঠে, শহীদ খোকন পার্কে, জেলার ১২টি উপজেলায় এই কর্মসূচি পালন করা হয়। 

২৫ শে মার্চের কালোরাতে প্রথম সশস্ত্র প্রতিরোধে বাংলাদেশ পুলিশ বাহিনীর গৌরবোজ্জ্বল অবদান এবং মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মত্যাগের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে জেলায় এই কর্মসূচি পালন করা হয়। সাংস্কৃতিক কর্মীরা দেশের জয়গান, মুক্তিযুদ্ধের গান পরিবেশন করেন। 
বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- এডিশনাল আইজি মোখলেছুর রহমান বিপিএম (বার)। 

বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না।

এদিকে, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে বিকালে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার শহীদ খোকন পার্কে জাতীয় গণহত্যা দিবসের আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।