১০ দিনের কর্মসূচি  দিল বিএনপি

news-details
রাজনীতি

।। নিজস্ব  প্রতিবেদক ।।

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের ৩৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে  ১০ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামী ২২মে থেকে ৩১ মে পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে।

বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথ সভা শেষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি জানান, কর্মসূচির মধ্যে রয়েছে, ২২ মে সকাল ৬ টায় নয়াপল্টনে দলীয় পতাকা অর্ধনমিত থাকবে এবং ওই দিন সকাল ১০টায় শেরেবাংলা নগরে  জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পন করবেন দলের সিনিয়র নেতারা। এছাড়া  ড্যাবের উদ্দোগে বিনামূলে চিকিৎসা প্রদান,মহানগর বিএনপির উদ্দ্যোগে দরিদ্রদের মাঝে খাবার ও ইফতার বিতরণ ছাত্রদলের উদ্দোগ্যো জাতীয় প্রেসক্লাবে আলোকচিত্র প্রদর্শন অনুষ্ঠিত হবে।

সারাদেশের নেতাকর্মীদের সুবিধা অনুযায়ী আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

যৌথ সভায় অংশ নেন, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী,ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন,সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,মুজিবুর রহমান সারোয়ার,খায়রুল কবির খোকন,সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স,সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ,  ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি বজলুল বাসিত আঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল হক প্রমুখ।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।