আহত যাত্রীদের চিকিৎসার খরচ দেবে বিমান

news-details
জাতীয়

।। নিজস্ব প্রতিবেদক ।।

মিয়ানমারের ইয়াংগুন বিমানবন্দরে অবতরণের সময় রানওয়ে থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ছিটকে পড়া বিমানটির আহত যাত্রীদের চিকিৎসার সব খরচ বহন করবে সংস্থাটি।

বৃহস্পতিবার  বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক ( জনসংযোগ) শাকিল মেরাজ এই তথ্য জানিয়েছেন।

মিয়ানমারে ওই দুর্ঘটনায় আহত যাত্রীদের চিকিৎসার সব খরচ দেওয়া হবে জানিয়ে শাকিল মেরাজ বলেন, সেই সঙ্গে যাত্রীদের সব ধরনের সেবা ও সহযোগিতা দেওয়ার জন্য বিমানের পক্ষ থেকে উদ্যোগও নেওয়া হয়েছে। মিয়ানমারের বাংলাদেশ দূতাবাসও হাসপাতালে চিকিৎসাধীর যাত্রীদের সার্বিক বিষয়ে তদারকি করছে, তাদের খোঁজ-খবর রাখছে। তবে আহত যাত্রীরা সবাই শংকামুক্ত বলেও জানান এই কর্মকর্তা।

এর আগে বুধবার (৮ মে) সন্ধ্যা ৬টা ২২ মিনিটে বিমান বাংলাদেশের (বিজি-০৬০) একটি উড়োজাহাজ (ড্যাশ-৮) অবতরণের সময় ইয়াংগুনের রানওয়ে থেকে ছিটকে পড়ে। উড়োজাহাজটিতে পাইলট ও কেবিন ক্রুসহ মোট ৩৫ জন যাত্রী ছিলেন। এদের মধ্যে পাঁচজন চায়নিজ, একজন ভারতীয়, দুইজন ব্রিটিশ, তিনজন মিয়ানমারের, একজন ডেনমার্কের, একজন ফ্রান্সের, একজন কানাডার এবং ১৫ বাংলাদেশের নাগরিক। যাত্রীদের মধ্যে ১১ জনকে বিমানবন্দরেই প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। এ ছাড়া ১৮ জনকে বিমানবন্দরের কাছাকাছি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।