খালেদা জিয়ার বিশেষ সহকারী হাসপাতালে ভর্তি

news-details
রাজনীতি

।। নিজস্ব প্রতিবেদক  ।।   

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল বুধবার রাতে তাকে মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে তার ব্যক্তিগত সহকারী এনাম আহমেদ জানান, জামিনে মুক্তি পাওয়ার পর গত মঙ্গলবার শিমুল বিশ্বাস বিএনপির উদ্যোগে আলেম ওলামা মাশায়েখ ও এতিমদের ইফতার পার্টিতে অংশ নেন। বুধবার দিনভর তিনি কমিউনিটি হাসপাতালে তার চেকআপ করান। পরীক্ষা-নিরীক্ষার প্রতিবেদন দেখে চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তি হতে বলেন। চিকিৎসকদের নির্দেশে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে শিমুল বিশ্বাসের ভাতিজা ব্যারিস্টার সাইফুর রহমান লেখেন, দীর্ঘদিন কারাভোগের পর, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী ও আমার চাচা অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস জামিনে মুক্তি পেয়েছেন। ছাড়া পেয়েই তিনি দিনরাত পার্টির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছিলেন। এরই মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে শামসুর রহমান শিমুল বিশ্বাসকে মগবাজার কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাইফুর রহমান আরও লেখেন, শিমুল বিশ্বাস বর্তমানে অধ্যাপক ডাক্তার মাহমুদুর রহমানের অধীনে চিকিৎসাধীন আছেন। কারা নির্যাতিত নেতার রোগমুক্তি কামনায় তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

উল্লেখ্য, গত বছরের ৮ ফেব্রুয়ারি পুরান ঢাকার বকশীবাজারের অস্থায়ী আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করা হয়। খালেদাসহ ছয় আসামির বিরুদ্ধে এ রায় ঘোষণার সময় শিমুল বিশ্বাস আদালতে উপস্থিত ছিলেন। রায় ঘোষণা শেষে আদালত প্রাঙ্গণ থেকে শিমুল বিশ্বাসকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

এরপর ২৬ ফেব্রুয়ারি রাজধানীর রমনা থানার নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে শিমুল বিশ্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এক বছর দুই মাস ২৬ দিন কারাভোগের পর শনিবার (০৪ মে) দুপুরে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে নরসিংদী জেলা কারাগার থেকে কারামুক্ত হন শিমুল বিশ্বাস।

 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।