আগামীকাল কলকাতায় জয়ার ‘কন্ঠ’

news-details
বিনোদন

।। নিজস্ব প্রতিবেদক ।।

দুই বাংলায় অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন জয়া আহসান। সম্প্রতি তিনি অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘কণ্ঠ’ ছবিতে। আগামীকাল পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে এ ছবিটি। ছবিটি নিয়ে জয়া আহসান বেশ উচ্ছ্বসিত। ফেসবুকের এক ভিডিও বার্তায় এ ছবিতে তার চরিত্র নিয়ে জয়া আহসান বলেন, আগামীকাল মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ছবি ‘কণ্ঠ’। ছবিতে আমি একজন স্পিস থেরাপিস্টের ভূমিকায় অভিনয় করছি। এ ধরনের চরিত্র আমি কখনো করিনি। করার সুযোগও হয়নি।

জয়ার মতে, এটি একটি ফিরে আসার ছবি। লড়াই করার ছবি। আমাদের জীবনে এমন সময় আসে যখন মনে হয়, জীবনের সবকিছু শেষ। জীবন ফুরিয়ে যাচ্ছে। দেয়ালে পিঠ ঠেকে যাচ্ছে। তখন আমরা হতাশ হয়ে পড়ি। 

সেসময় আমরা কেউ কেউ আত্মহত্যার পথ বেছে নেই, মাদকাসক্ত হয়ে পড়ি কিংবা খারাপ কাজে জড়িয়ে পড়ি। যারা হতাশাগ্রস্থ, বিশাদগ্রস্থ হয়ে পড়ছেন তাদের সবার এই ছবিটি দেখা উচিত। এদিকে আনুষ্ঠানিক মুক্তির আগে ভারতের বেঙ্গালুরুতে বিশেষ প্রদর্শনী করা হয়েছিল ‘কণ্ঠ’ ছবির। সেসময় ছবিটি দেখেন বিখ্যাত কার্ডিয়াক সার্জন দেবী শেঠি ও তার  মেডিকেল টিম। ছবিটি  দেখে তিনি ভূয়সী প্রশংসা করেন। এছাড়া ‘কণ্ঠ’ ছবির ট্রেলার প্রকাশের পর প্রশংসা করেছিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। ছবিতে  কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন পরিচালক শিবপ্রসাদ নিজেই। এছাড়া ছবিতে আরও আছেন পাওলি দাম, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।