পাইলট-কেবিন ক্রুদের ফিরিয়ে আনতে মিয়ানমারে যাবে একটি ফ্লাইট

news-details
জাতীয়

।। নিজস্ব প্রতিবেদক ।।

মিয়ানমারে বিমান দুর্ঘটনায় আহত পাইলট ও কেবিন ক্রু, গ্রাউন্ড ইঞ্জিনিয়ারদের দেশে ফিরিয়ে আনতে একটি বিশেষ ফ্লাইট আজ শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে মিয়ানমারের উদ্দেশে যাত্রা করবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ এ তথ্য জানান। তিনি জানান, একইসঙ্গে আহত যাত্রীদের মধ্যে যারা দেশে ফিরতে ইচ্ছুক তাদেরও ফিরিয়ে আনবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। চিকিৎসকদের পরামর্শ ও মিয়ানমারের আনুষ্ঠানিকতা শেষে বিশেষ ফ্লাইটটি রাতে ঢাকায় ফিরবে।

এদিকে বুধবার রাতে ইয়াঙ্গুনে দুর্ঘটনা কবলিত থেকে যাত্রীদের ফিরিয়ে আনতে বিমানের একটি বিশেষ ফ্লাইট ঢাকা ছাড়লেও আহতদের কাউকে দেশে আনতে পারেনি। তবে অপেক্ষমাণ ১৭ যাত্রী ঢাকায় ফেরে।

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকা থেকে বিমানের একটি ফ্লাইট ইয়াঙ্গুন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকালে রানওয়ে থেকে ছিটকে পড়ে। বৈরী আবহাওয়ার কারণেই ফ্লাইটটি দুর্ঘটনায় পড়ে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

উড়োজাহাজটিতে বুধবার বিমানের পক্ষ থেকে ৩৩ জন যাত্রী ছিল বলা হলেও আজ জানানো হয়েছে এতে আরও দুইজন গ্রাউন্ড ইঞ্জিনিয়ার ছিলেন। সেই হিসেবে যাত্রী সংখ্যা গিয়ে দাঁড়ালো ৩৫ জনে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।