কটিয়াদীতে চলন্ত বাসে ধর্ষণের পর সেবিকা হত্যা: সড়ক অবরোধ করে বিক্ষোভ

news-details
দেশজুড়ে

।। কিশোরগঞ্জ প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের কটিয়াদীতে সেবিকা শাহিনুর আক্তার তানিয়াকে চলন্ত বাসে গণধর্ষণের পর হত্যার প্রতিবাদে নয় দফা দাবি নিয়ে কটিয়াদীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রক্তদান সমিতির আয়োজনে  কটিয়াদী বাসস্ট্যান্ডে শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এসময় ভৈবর-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এক ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে।

রক্তদান সমিতির সমন্বয়ক বদরুল আলম নাঈমের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন-কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট শাহ আজিজুল হক পিপি, কটিয়াদী উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, জেলা সিপিবির সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, ট্রেড ইউনিয়নের জেলা সাধারণ সম্পাদক আব্দুর রহমান রুমী, উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. মোস্তাকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেত্রী তানিয়া সুলতানা হ্যাপী প্রমুখ। 

বক্তারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আগামী সোমবার উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান ও নাগরিক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। 

এছাড়া কটিয়াদী দরগাহ জামে মসজিদে জুম্মার নামাজের পর শোক সন্তপ্ত পরিবারের জন্য বিশেষ দোয়া করা হয়। 

উল্লেখ্য, গত ৭ মে ঢাকা থেকে স্বর্ণলতা পরিবহনে করে বাড়ি ফেরার পথে রাত ৮টার সময় বাজিতপুর উপজেলার পিরিজপুর জামতলী এলাকায় গণধর্ষণের পর তানিয়াকে হত্যা করা হয়। তানিয়া কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।