মৌসুমের শেষ ম্যাচে নেইমারের গোল

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

ফরাসি লীগ ওয়ানের ম্যাচে অঁজিকে ২-১ গোলে হরিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। সমর্থককে ঘুসি মেরে লীগের শেষ দুই ম্যাচসহ মোট তিন ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। সেই হিসেবে এবারের মৌসুমের শেষ ম্যাচটি খেলে ফেলেন নেইমার। এদিন গোল পেয়েছেন এবং গোল করিয়েছেন তিনি।

শনিবার রেইমন্ড কোপ স্টেডিয়ামে ম্যাচের ২০তম গোল করে পিএসজিকে এগিয়ে নেন নেইমার। পরে ম্যাচের ৫৮তম মিনিটে নেইমারের তুলে মারা পাস থেকে হেডে বল জালে জড়ান আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঞ্জলো ডি মারিয়া। তবে ম্যাচে ৮৫তম মিনিটে ডি-বক্সের ভিতর ফরাসি উইগার উইলফ্রাইড কাঙ্গাকে ফাউল করলে সরাসরি লাল কার্ডে দেখেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কুয়েনহোজ। আর ৮৮তম মিনিটে অঁজির হয়ে এক গোল শোধ করেন ফরাসি মিডফিল্ডার ফ্লভিয়েন।

ফরাসি কাপে ফাইনালে রেনের বিপক্ষে হারের পর এক সমর্থককে ঘুসি মারায় তিন ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছেন ফরাসি ফুটবল ফেডারেশন (এফএফএফ)। আগামী সোমবার থেকে তা কার্যকর হবে।
তাতে লীগের শেষ দুই ম্যাচে নেইমারকে পাচ্ছে না পিএসজি। ৩৬ ম্যাচে ২৮ জয় ও চার ড্রয়ে টানা দ্বিতীয়বারের চ্যাম্পিয়নদের সংগ্রহ ৮৮ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা লিলের পয়েন্ট ৬৯।

 

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।