মানুষকে কষ্ট দিয়ে ব্যবসা করতে দেয়া হবে না : মেয়র আতিকুল

news-details
জাতীয়

।।আমাদের প্রতিবেদক।। রাজধানীর ব্যবসায়ীদেরকে সতর্ক করে দিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ‘মানুষকে কষ্ট দিয়ে ব্যবসায়ীরা ব্যবসা করছেন। এটা চলতে দেয়া হবে না।’ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল আছে কিনা তা পরিদর্শন করতে রোববার মহাখালী কাঁচাবাজারে আকস্মিক পরিদর্শনকালে এ কথা বলেন তিনি।

পরিদর্শনকালে মেয়র কয়েকটি মুদি দোকানে গিয়ে মূল্যতালিকা প্রকাশ্যে রাখা আছে কিনা এবং নির্ধারিত মূল্যে পণ্য বিক্রয় করছে কিনা যাচাই করেন। তাছাড়া মাংস দোকানগুলোতেও গিয়ে দাম যাচাই করেন। 

পরিদর্শন শেষে সাংবাদিকদেরকে মেয়র আতিকুল বলেন, ‘আজ এই কাঁচাবাজারটি পরিদর্শন করে আমি কোনো অনিয়ম দেখতে পাইনি। পর্যায়ক্রমে ডিএনসিসির অন্যান্য বাজারও পরিদর্শন করবেন বলে জানান। 

গত বৃহস্পতিবার পরিদর্শন করা মোহাম্মদপুর টাউনহল মার্কেট প্রসঙ্গে বলেন, রাস্তা ও ফুটপাতে কোনো দোকান বসতে দেয়া হবে না। এটা খুব দুঃখজনক যে, ফুটপাত ও রাস্তা দখল করে, সাধারণ মানুষকে কষ্ট দিয়ে ব্যবসায়ীরা ব্যবসা করছেন। এটা চলতে দেয়া হবে না। পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেনসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।