ঈশ্বরদীতে দুই কোটি টাকার কোকেনসহ আটক ২

news-details
দেশজুড়ে

।। পাবনা প্রতিনিধি ।। 

পাবনার ঈশ্বরদীতে অভিযান চালিয়ে দুই কোটি টাকা মূল্যের কোকেনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার সন্ধ্যায় তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বানিয়াপাড়া গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে মামুনুর রশিদ (৪০) ও মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে বর্তমানে পাবনার সাঁথিয়া উপজেলার ছাত্তকপাড়া গ্রামের বাসিন্দা শাহ আলম (২৯)। 

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার খলিলুর রহমান (এএসপি) জানান, ঢাকা থেকে কুষ্টিয়াগামী একটি বাসে অবৈধ মাদক কোকেন নিয়ে যাচ্ছে দুইজন-এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ঈশ্বরদীর দাশুড়িয়ায় মিত্র এলপিজি অটো গ্যাস সার্ভিসের সামনে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালায়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্যামলী বিজনেস ক্লাস বাস (ঢাকা মেট্রো-ব-১৫-০২৬৮) থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৪০ গ্রাম কোকেন, ৪টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত কোকেনের আনুমানিক মুল্য প্রায় দুই কোটি টাকা। 

র‌্যাব কমান্ডারের দাবি, আটক দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় কোকেন কেনাবেচা করে আসছিল। এ ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।