ব্রেকিং নিউজ

আরও ২ প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল, উৎপাদন স্থগিত ২৫টির

news-details
অর্থনীতি

আমাদের প্রতিবেদকঃ আদালত কর্তৃক ঘোষিত ৫২ টি ভেজাল পণ্যের মধ্যে আরও ২ প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই)। প্রতিষ্ঠান দুটি হলো- এস এস কনজ্যুমার প্রোডাক্টস, চট্টগ্রাম এবং কিরণ ট্রেডার, নওগাঁ। এছাড়াও ২৫টি কোম্পানির লাইসেন্স স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) বিএসটিআইয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এরআগে গতকাল বুধবার ২৫টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছিল বিএসটিআই। এর মধ্যে ৭টির লাইসেন্স বাতিল করা হয়, স্থগিত করা হয় ১৮টির।

এ নিয়ে ওই ৫২ পণ্যের মধ্যে ১১টি পণ্যের উৎপাদক ৯টি প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল এবং ৪৫টির লাইসেন্স স্থগিত করা হল। বুধবারই বাকি প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানানো হয়েছিল।

লাইসেন্স স্থগিত করা পণ্যগুলো হলো- বাঘাবাড়ী স্পেশাল ঘি, নিশিতা সুজি, মঞ্জিল হলুদের গুঁড়া, গ্রিন ল্যান্ডস মধু, শান হলুদের গুঁড়া, মধুমতি আয়োডিনযুক্ত লবণ, জেদ্দা লাচ্ছা সেমাই, নূর স্পেশাল আয়োডিনযুক্ত লবণ, অমৃত লাচ্ছা সেমাই, দাদা সুপার আয়োডিনযুক্ত লবণ, তিন তীর আয়োডিনযুক্ত লবণ, মদিনা-স্টারশিপ আয়োডিনযুক্ত লবণ, তাজ আয়োডিনযুক্ত লবণ, ডলফিন মরিচের গুঁড়া, ডলফিন হলুদের গুঁড়া, সূর্য মরিচের গুঁড়া, মধুফুল লাচ্ছা সেমাই, মিঠাই লাচ্ছা সেমাই, কিং ময়দা, ওয়েল ফুডের লাচ্ছা সেমাই, রূপসা ফারমেন্টেড মিল্ক, মেহেদী বিস্কুট, মিষ্টি মেলা লাচ্ছা সেমাই, মক্কা চানাচুর ও মধুবন লাচ্ছা সেমাই।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।