সাকিব খেলবেন কিনা জানা যাবে ম্যাচের আগে

news-details
খেলাধুলা

আমাদের ডেস্কঃঃ চলমান ত্রি-দেশীয় সিরিজের ফাইনালে সাকিব আল হাসান খেলতে পারবেন কিনা তা জানা যাবে ১৭ মে। আজ শুক্রবার সকালে ম্যাচের আগে ফিজিও তাকে দেখবেন। এরপর সিদ্ধান্ত সাকিবকে খেলানো হবে কিনা। এর আগে, আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে গ্রুপ পর্বের শেষ ম্যাচে চোট পান সাকিব আল হাসান। চোটের কারণে ফিফটির পর ঝুঁকি না নিয়ে উঠে আসেন সাকিব। 

বিসিবি’র ফিজিও ফিজিও থিলান চন্দ্রমোহনের বরাত দিয়ে বিসিবি জানিয়েছে, সাইড স্ট্রেনে ভুগছেন সাকিব। তবে তার অবস্থা গুরুতর নয়। কিন্তু এর মধ্যেই প্রশ্ন উঠছে,  সাকিব খেল পারবেন কিনা। 

বিসিবি’র পক্ষ থেকে জানানো হয়েছে, সাকিবের খেলার বিষয়ে এখনও সিদ্ধান্ত নেয়া হয়নি বলে নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। সাকিব আল হাসান বৃহস্পতিবার (১৬ মে) দলের ঐচ্ছিক অনুশীলনে যোগ দেননি। তাকে বিশ্রামে রাখা হয়েছে বলেও জানান তিনি।

এর আগে সাকিবের ইনজুরি নিয়ে ত্রিদেশীয় সিরিজের ম্যানেজার মিনহাজুল আবেদনি নান্নু বলেন, ‘আমরা যা জেনেছি তার চোট গুরুতর নয়। তাকে নিয়ে দল কোনো ঝুঁকি নিতে চায়নি। তাই তাকে ব্যাটিং থেকে তুলে নেয়া হয়েছিল। আমরা আত্মবিশ্বাসী যে সাকিব দ্রুতই সুস্থ হয়ে ফিরবে।’

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।