ব্রেকিং নিউজ

ফের ভিলেন চরিত্রে ঐশ্বরিয়া

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

ফের ভিলেন হয়ে পর্দায় আসছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। তামিল উপন্যাস ‘পোন্নিয়্যান সেলভান’ অবলম্বনে বহুভাষী ছবির কাজে হাত দিতে চলেছেন মণিরতœম। এই উপন্যাসের কাহিনি  চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার। মণিরতœমের এই ছবি মূলত পিরিয়ড ড্রামা।

চোল ইতিহাসের পর্দার আড়ালে থাকা এমন অনেক চরিত্রদের তুলে ধরবেন পরিচালক এই ছবিতে।  তবে ছবির চমক ঐশ্বরিয়া রায় বচ্চন। কারণ এই ছবিতে ঐশ্বরিয়াকে দেখা যাবে ভিলেনের চরিত্রে। এমন চরিত্রে অবশ্য এর আগেও ‘ধুম ২’ এবং ‘খাকি’ ছবিতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

তবে, মণিরতœম, পিরিয়ড ড্রামা এবং ঐশ্বরিয়ার সমীকরণটা বোধহয় একটু বেশিই অবাক করা। নতুন এই ছবিতে ঐশ্বর্যকে পেরিয়া পাজুভেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনীর চরিত্রে দেখা যেতে পারে। উপন্যাস অনুযায়ী, পাজুভেত্তারাইয়ার আসলে চোল বংশের কোষাধ্যাক্ষ ছিলেন। ছবিতে ঐশ্বর্যর চরিত্রটি রহস্যময়ী। নন্দিনী ক্ষমতালোভী একজন নারী।

চোল বংশের ক্ষমতা কুক্ষিগত করার নেশায় বুঁদ নন্দিনী সর্বদাই স্বামীকে ব্যবহার করতেন। চোল বংশের অপরাধের জন্য প্রতিশোধ নিতে চায় সে। কীভাবে চোল সা¤্রাজ্যকে ধ্বংস করা যায়, সেই ছক কষতে থাকে সে।

আর এইরকম একটা চরিত্রেই থাকছেন ঐশ্বরিয়া। পর্দায় ঐশ্বরিয়াকে শেষ দেখা গিয়েছিল ‘ফান্নে খান’ ছবিতে। সেই ছবিতে তার উপস্থিতি মন কেড়ে ছিল ভক্তদের। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।