সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে অনলাইন কজ-লিস্ট ব্যবহারের অনুরোধ

news-details
আইন-আদালত

আমাদের প্রতিবেদক

ওয়েবসাইটে প্রকাশিত অনলাইন কজ-লিস্ট ব্যবহারের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ করেছেন সুপ্রিমকোর্ট কর্তৃপক্ষ।

সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেল ড. মো: জাকির হোসেন স্বাক্ষরিত এ সংক্রান্ত এক স্মারকে বলা হয়, আজ ১৯ মে থেকে পিএস প্লেট সরবরাহ না হওয়া পর্যন্ত সরকারি প্রিন্টিং প্রেস সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের দৈনিক কার্যতালিকা (কজ-লিস্ট) মুদ্রণ করতে পারছে না। এ বিষয়ে সুপ্রিমকোর্ট কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করে সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে প্রকাশিত অনলাইন কজ-লিস্ট ব্যবহারের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ করেছেন। খবর বাসসের

সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে প্রকাশিত ওই স্মারকে একই সঙ্গে দৈনিক কার্যতালিকা (কজ-লিস্ট) মুদ্রণের দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য মহাপরিচালক, মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর, তেজগাঁও, ঢাকাকে অনুরোধ করা হয়েছে।

স্মারকে বলা হয়, সরকারি প্রিন্টিং প্রেস থেকে সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের দৈনন্দিন কার্যতালিকা (কজ-লিস্ট) মুদ্রণ হয়। এ কজ-লিস্ট এতাদিন ১০০ ফর্মা হতো। বর্তমানে তা গড়ে ১৩০ ফর্মা হচ্ছে। এ ফর্মা সংখ্যা বৃদ্ধি পাওয়ায় পিএস প্লেটের সংকট দেখা দিয়েছে। প্রয়োজনীয় পিএস প্লেট সরবরাহ নিশ্চিত করতে আরো ১৫ দিন সময় লাগবে। এ অবস্থায় হাইকোর্ট বিভাগের কজ-লিস্ট মুদ্রণ এ সময়ে সম্ভব হবে না বলে সরকারি প্রিন্টিং প্রেস এক পত্রে জানায়। তাই আজ ১৯ মে থেকে পিএস প্লেট সরবরাহ না হওয়া পর্যন্ত সরকারি প্রিন্টিং প্রেস সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের দৈনিক কার্যতালিকা (কজ-লিস্ট) মুদ্রণ করতে পারছে না। এ জন্য সুপ্রিমকোর্টের ওয়েবসাইটে প্রকাশিত অনলাইন কজ-লিস্ট তথা দৈনন্দিন কার্যতালিকা ব্যবহার তথা অনুসরণের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ করা হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।