বিশ্বকাপ মিশনে যোগ দিতে দেশ ছাড়লেন মাশরাফি

news-details
দেশজুড়ে

স্পোর্টস ডেস্ক

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপকে সামনে রেখে শুরুতে আয়ারল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। আয়ারল্যান্ডে সফল সিরিজ শেষে দল ইংল্যান্ডে গেলেও ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ব্যক্তিগত ছুটি নিয়ে দেশে ফিরেছিলেন। 

প্রথমবারের মতো ত্রিদেশীয় সিরিজ জেতার পর তিন দিনের ছুটি শেষে আজ বুধবার বিশ্বকাপের উদ্দেশে দেশ ছাড়েন টাইগার অধিনায়ক। 

লন্ডনের উদ্দেশে সকাল সাড়ে ১০ টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশ ছাড়েন মাশরাফি। বৃহস্পতিবার বিশ্বকাপে অংশ নেওয়া প্রতিটি দেশের অধিনায়কদের নিয়ে একটি অনুষ্ঠানে অংশ নেবেন টাইগার অধিনায়ক। এদিনই অনুষ্ঠান শেষে লেস্টারে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার। 
ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেয়ার আগে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরাফি। তিনি বলেন, ‘সবাই দোয়া করবেন, যাতে আমরা ভালো করতে পারি। ত্রিদেশীয় সিরিজ জিতে সবাই বেশ আত্মবিশ্বাসী, আপনারা দোয়া করবেন বাংলাদেশ দলের জন্যে।’

দলের বাকি সদস্যরা আয়ারল্যান্ড থেকেই ইংল্যান্ডে চলে গেলেও মাশরাফির সঙ্গে তামিমও ছুটিতে ফেরেন। তবে তিনি পরিবারের সঙ্গে দুবাইয়ে ছুটি কাটান। ছুটি শেষে তিনিও বুধবার ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা দেবেন।

দলের সঙ্গে লেস্টারে যোগ দিয়ে ২৬ ও ২৮ মে কার্ডিফে ভারত ও পাকিস্তানের বিপক্ষে আইসিসির অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলতে যাবেন কার্ডিফে। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।