‘অভাগিনী মা’ চম্পা

news-details
বিনোদন

আমাদের প্রতিবেদক 

চ্যানেল আই’র জন্য গোলাম হাবিব লিটু চিত্রনায়িকা চম্পাকে নিয়ে নির্মাণ করেছেন বিশেষ টেলিফিল্ম ‘অভাগিনী মা’। চম্পা এখানে একজন দুখি মায়ের চরিত্রে অভিনয় করেছেন। মানস পালের লেখা এ টেলিফিল্মটি প্রচার হবে ২৪শে মে শুক্রবার বিকেল ২টা ৪৫ মিনিটে। এতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া, জীবন রায়, বাবু, সোহেলী, বৃষ্টি প্রমুখ।

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে,  রিনি ও নীল দুই বন্ধু। শহরের দুুজন যবুক-যুবতী। মর্জিনা (চম্পা) নামের এক মহিলাকে খুঁজে চলেছে তারা। এজন্য শহর থেকে গ্রামে প্রথমবার আসা তাদের। কেন এই মহিলাকে খুঁজছে তারা? রিনি জানলেও নীল কিছুই জানে না। নীলের কোনো প্রশ্নের জবাবও দেয় না রিনি। সে শুধু নীলকে বলে সে যা যা বলতে এবং করতে বলে সে যেন সেটাই করে। অনেক খুঁজে অবশেষে মর্জিনার সন্ধান পেয়ে তাকে বলে ‘ইচ্ছে পূরণ’ নামের একটি এনজিও থেকে তারা এসেছে। যেটির কাজ বাংলাদেশের প্রত্যেকটি গ্রামে গিয়ে একটি করে দরিদ্র ফ্যামিলি নির্বাচন করে তাদের ইচ্ছে পূরণ করা। 

মর্জিনার যেন খুশি আর ধরে না। সে স্বপ্ন দেখতে শুরু করে। কখনই ভাবেনি তার জীবনে এমন সৌভাগ্য এসে ধরা দেবে। আজকের পর থেকে তার আর কোনো অভাব থাকবে না। পঙ্গু ছেলে সাজুর বাজারে একটা দোকান হবে। ফুলি আর দুলি নতুন করে আবার স্কুলে যাবে। ভালো ঘরে একদিন তাদের বিয়ে হবে। কিন্তু সময় পার হওয়ার সঙ্গে ঘটনাটি রহস্যে রূপ নিতে থাকে। একের পর এক শহরে মেম আর সাহেবের গ্রামে আসার আসল রহস্য উন্মোচিত হতে থাকে।   


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।