দুমুঠো ভাতের জন্য আদালতে বৃদ্ধ বাবার নালিশ

news-details
আইন-আদালত

আমাদের প্রতিবেদকঃ দুমুঠো ভাতের জন্য নিজের ছেলের বিরুদ্ধ আদালতে নালিশ করেছেন এক বৃদ্ধ বাবা। ছেলেদের থেকে খাবার না পেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন লোকটি। ঘটনাটি ঘটেছে আজ ফরিদপুর জেলা জজ আদালতে।

বৃদ্ধ লোকটি নিজের পায়ে চলতে পারেন না। তিনি পিড়িতে ভর করে আদালতে ভাতের নিশ্চয়তার জন্য এসেছেন। 

ফরিদপুর আদালতের আইনজীবী মোসাদ্দেক বশিরের তার ফেসবুক ওয়ালে লিখেন, মামলা শুনানির জন্য কোর্টের ভিতরে অপেক্ষা করছি, হঠাৎ দেখি পিরিতে ভর করে এক বৃদ্ধা আদালত কক্ষের দিকে আসছেন। কাছে গিয়ে কথা বললাম। শুনে মনটা কেঁদে উঠল। দু মুঠো খাবারের জন্য নিজ সন্তানের বিরুদ্ধে আদালতে এসেছেন এই বৃদ্ধা। কতনা কষ্ট করে সন্তানদের বড় করে, কিন্তু সন্তানরা বড় হয়ে সেটা ভুলে যায়। প্রথিবীটা কত নির্মম, মানুষের জীবনে মৃত্যুর আগে কখনো সংগ্রম থামে না, অথচ সন্তান জন্ম দেয়, আশা করে হয়তো বৃদ্ধ বয়সে একটু শান্তি পাবেন, কিন্তু সত্যি কি তাই?

এদিকে ফরিদপুর আদালতে ঘটে যাওয়া এঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর আইনজীবী মোসাদ্দেক বশিরকে বেশ কয়েকজন অনুরোধ করেন বৃদ্ধ লোকটির পক্ষে মামলা লড়ার জন্য। 

তবে আইনজীবী মোসাদ্দেক বশিরের ফোনে যোগাযোগ  করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।  তবে এ ঘটনাটি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট বিটের সাংবাদিক আফজাল হোসেন। তিনিও ঘটনাটি ফরিদপুর আদালতের বলে নিজের ওয়ালে প্রকাশ করেছেন। 

 

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।