লক্ষ্মীপুরে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই!

news-details
দেশজুড়ে

 লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে উপজেলার চরডাক্তার আশ্রম বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনিয়ে নেওয়া আসামির নাম গদাধর দাস (৪০)। তিনি রামগতি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চরডাক্তার আশ্রম এলাকার কর্ণধর দাসের ছেলে।

হামলায় আহত পুলিশ সদস্যরা হচ্ছেন রামগতি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মঈন উদ্দিন, কনস্টেবল আশরাফুল ইসলাম ও মো. ফোরকান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় এএসআই মো. মঈন উদ্দিন বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় গদাধরসহ ২২ জনের নাম উল্লেখ করে আরও ১০ থেকে ১২ জনকে অভিযুক্ত করা হয়েছে। এর মধ্যে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হচ্ছেন সুব্রত চন্দ্র দাস, রিংকন চন্দ্র দাস, রূপণ চন্দ্র দাস, মরণ চন্দ্র দাস, রকি চন্দ্র দাস, রঞ্জিত চন্দ্র দাস, অমল চন্দ্র দাস, দীপক চন্দ্র দাস, অনিল চন্দ্র মজুমদার ও সংগীত চন্দ্র দাস। তাঁরা সবাই চরডাক্তার আশ্রম এলাকার বাসিন্দা।

এএসআই মো. মঈন উদ্দিন জানান, গোপন সূত্রে খবর পেয়ে রাত সাড়ে আটটার দিকে ছয়জনের দল নিয়ে চরডাক্তার আশ্রম বাজারে চা দোকান থেকে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গদাধর দাসকে গ্রেপ্তারের চেষ্টা করেন। ওই সময় গদাধরের চিৎকারে তাঁর কয়েকজন সহযোগী এগিয়ে এসে কর্তব্যরত পুলিশের ওপর হামলা চালিয়ে তাঁকে (গদাধরকে) ছিনিয়ে নেন। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁদের উদ্ধার করেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক বলেন, চরডাক্তার আশ্রম এলাকার ঘটনায় সরকারি কাজে বাধা দেওয়া, পুলিশের ওপর হামলা ও আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। ওই মামলায় ১০ জনকে গ্রেপ্তার করে আজ শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। ছিনিয়ে নেওয়া আসামি গদাধরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।