নারী দিয়ে ফাঁদ পেতে অপহরণ করেন তারা

news-details
দেশজুড়ে

মাগুরা প্রতিনিধি

মাগুরায় অপহৃত ব্যক্তিকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার চার অপহরণকারী ও উদ্ধারকৃত ব্যক্তিকে মাগুরা সদর থানা সম্মেলন কক্ষে সাংবাদিকদের সামনে হাজির করে পুলিশ। 

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম বলেন, গত ২৪ মে সন্ধ্যায় সদরের বুধইরপাড়া গ্রামের ইকতার বিশ্বাস নামে এক রাজমিস্ত্রিকে কৌশলে অপহরণ করে একটি সংঘবদ্ধ চক্র। পরে চক্রটি তার পরিবারের কাছে বিকাশের মাধ্যমে ত্রিশ হাজার টাকা মুক্তিপন দাবি করে। বিষয়টি অপহৃতের পরিবার পুলিশকে জানায়। এরপর পুলিশ অপহরণকারীদের দেওয়া বিকাশ নাম্বারটির অবস্থান শনাক্ত করে। 

তিনি বলেন, পরে সদরের আলমখালী বাজারের উক্ত বিকাশের এজেন্ট নাম্বারে টাকা পাঠিয়ে সাদা পোশাকে পুলিশ সেখানে অবস্থান নেয়। এ সময় অপহরণকারী চক্রের সদস্য তুহিন মোল্লা সেখানে টাকা এসেছে কিনা খোঁজ নিতে আসলে পুলিশ তাকে আটক করে। পরে তার দেওয়া তধ্যমতে শহরের স্টেডিয়ামপাড়া থেকে চক্রের অনতম সদস্য সাজ্জাদ হোসেন ও শহিনুর রহমান এবং আদর্শপাড়া থেকে মোহাম্মদ জয়কে গ্রেফতার করে। এই চক্রের মূল হোতা সোহানুর রহমান ও রত্না খাতুনের অবস্থান শনাক্ত করে পুলিশ তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহিম জানান, সংঘবদ্ধ এই চক্রটি দীর্ঘদিন ধরে রত্না খাতুন নামে এক নারীকে দিয়ে ফাঁদ পেতে মাগুরার বিভিন্ন পেশার মানুষকে অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছে। এ ঘটনায় গ্রেফতার ৪ জনসহ মোট ৬ জনের নামে মাগুরা সদর থানায় অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।