সড়ক ও জনপথের সঙ্গে চুক্তি করল আনন্দ

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক

১০টি ফেরি, ১২টি পন্টুন ও ৯ টি গ্যাংওয়ে  তৈরির জন্য সড়ক ও জনপথ অধিদপ্তরের (আরএইচডি) সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে আনন্দ শিপইয়ার্ড এন্ড স্লিপওয়েজ লিমিটেড (এএসএসএল)। 

এএসএসএল’র ব্যবস্থাপনা পরিচালক আফরুজা বারী ও আরএইচডি’র অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম সম্প্রতি সড়ক ভবনে এ সংক্রান্ত তিনটি চুক্তিতে সই করেন।

চুক্তিমতে আগামী ১৫ মাসের মধ্যে তিনটি লটে সড়ক ও জনপথকে পণ্য সরবরাহ করবে এএসএসএল। এর মধ্যে প্রথম ও দ্বিতীয় লটে ৩টি  ফেরি, ৪টি পন্টুন ও ৩টি করে গ্যাংওয়ে সরবরাহ করবে প্রতিষ্ঠানটি। তৃতীয় লটে সরবরাহ করবে ৪ টি ফেরি, ৪ টি পন্টুন ও তিনটি গ্যাংওয়ে।

চুক্তি প্রসঙ্গে আনন্দ শিপইয়ার্ড এন্ড স্লিপওয়েজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আফরুজা বারী বলেন, ‘সড়ক ও জনপথ অধিদপ্তরের সঙ্গে আমাদের কাজের সম্পর্কটা অনেক পুরনো। বরাবরই তারা আমাদের কাজ নিয়ে সন্তুষ্ট। এরই ধারাবাহিকতায় এবারও তাদের সঙ্গে নতুন চুক্তি হয়েছে। আমরা বরাবরের মত এবারও আমাদের সর্বোচ্চ ভালোটাই দেয়ার চেষ্টা করব। এবারও তারা সন্তুষ্ট হবে বলে আশা করছি।’ 

২৯ কোটি টাকার এ চুক্তি প্রসঙ্গে এএসএসএল’র পরিচালক (কারিগরি) সাইফুল ইসলাম বলেন, ‘১৫ মাসের চুক্তি হলেও এক বছরের মধ্যে পুরো কাজ শেষ করা সম্ভব হবে বলে আশা রাখি। আমাদের পণ্যের বিষয়ে তাদের ইতিবাচক ধারণা রয়েছে। সেই বিষয়টি বিবেচনায় এনে সর্বোচ্চ মান বজায় রেখে কাজ করা হবে।’ 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।