দারুণ শুরুর পর তামিমের বিদায়

news-details
দেশজুড়ে

স্পোর্টস ডেস্ক 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টাইগারদের প্রথম ম্যাচে দারুণ সূচনা এনে দিয়েছিলেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। তবে বেশি দূর এগোতে পারেননি তামিম, দলীয় ৬০ রানের মাথায় ব্যক্তিগত ১৬ রানে প্যাভিলিয়নে ফেরেন এ বাঁহাতি ওপেনার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৯ ওভারে এক উইকেট  হারিয়ে ৬০ রান। ক্রিজে আছেন সাকিব আল হাসান (০) ও  সৌম্য সরকার (৩৫)।  

তামিম-সৌম্যে দারুণ শুরু

বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচে দারুণ শুরু করেছে বাংলাদেশ। দুই ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার দুর্দান্ত সূচনা এনে দেন বাংলাদেশকে। দুজনের ওপেনিং জুটি থেকে আসে ৬০ রান।

ব্যাটিংয়ে বাংলাদেশ

লন্ডনের দ্য ওভালে এই ম্যাচে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসি । বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হয়।

শুরুতে ব্যাটিং করা ভালো হবে বলে মাশরাফী বলেন, 'আমরা আত্মবিশ্বাসী। আমাদের ভালো প্রস্তুতি আছে। প্রথমে ব্যাট করা আমাদের জন্য ভালো হবে। প্রত্যেকেই খেলার জন্য ফিট রয়েছেন'

এদিকে এই ম্যাচে তামিম-সাইফুদ্দিনের ইনজুরি নিয়ে শংকা থাকলেও দুইজনেই আছেন একাদশে। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে দুর্দান্ত খেলার কারণে এই ম্যাচে সুযোগ পেয়েছেন মোসাদ্দেক হোসেন। একাদশ থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান।

বাংলাদেশের এটি প্রথম ম্যাচে হলেও ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে হার দিয়ে শুরু হয়েছিল দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ মিশন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।