জনস্বার্থে তাঁকে স্বপদে বহাল রেখেছি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন বলেন, মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার সরকারের একজন ভালো কর্মকর্তা। গতকাল মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের বদলির যে আদেশটা হয়েছে সেটি ২৯ তারিখের আদেশ, সেটি ৩ জুন তারিখের নয়।

গতকাল সোমবার মঞ্জুর মোহাম্মদ যখন আড়ং এর অভিযানে ছিলেন তখনই তিনি আদেশ হাতে পেয়েছেন। এই বদলির সাথে আড়ং এর অভিযানের কোনো সম্পর্ক নেই। তার বদলিটা ছিল নিয়মিত বদলি। 

তিনি বলেন, শাহারিয়ারের বদলি জনগণের মনে একটা বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এ জন্য জনগণের স্বার্থে শাহরিয়ার এর বদলির আদেশটা বাতিল করেছি এবং তাকে আমরা স্বপদে বহাল রেখেছি। 

প্রতিমন্ত্রী ফারহাদ হোসেন আজ মঙ্গলবার সকালে মেহেরপুরস্থ নিজ বাসভাবনে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, সরকারের উদ্যোগে ঈদের আগে ব্যাপকভাবে ভেজালবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। অবৈধ স্থাপনা উচ্ছেদ, নদীভাঙন প্রতিরোধ অভিযানও আমরা ব্যাপকভাবে শুরু করেছি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের প্রয়োগের ব্যাপারে কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী ভেজালের বিরুদ্ধে জিরো টলালেন্স ঘোষণা করেছেন। পাশাপাশি ভোক্তা অধিকার সংরক্ষণ আইন যাতে প্রয়োগ থাকে সে জন্য ব্যাপক পদক্ষেপ নেওয়া হয়েছে।

তিনি বলেন, ৫২টি পণ্য মার্কেট থেকে প্রত্যাহারের হাইকোর্ট থেকে যে রায় এসেছে তা আমরা কার্যকর করেছি। আমাদের এই অভিযান অবাহত থাকবে।

 

 

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।