'দেশনেত্রীর মুক্তি নিয়ে এক সর্বনাশা খেলায় মেতেছে সরকার'

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশকে চিরদিনের মতো আওয়ামী খাঁচায় বন্দি করে রাখার জন্য গণতন্ত্রেকে ধ্বংসস্তুপে পরিণত করার চূড়ান্ত লক্ষ্য হিসেবে বেগম জিয়াকে বন্দিশালায় রাখা হয়েছে। বেগম জিয়ার মুক্তি নিয়ে সরকার সর্বনাশা খেলায় মেতে উঠেছে।

আজ বুধবার খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ মন্তব্য করেন। দুপুর সাড়ে ১২টায় রিজভীর নেতৃত্বে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি নাইটিঙ্গেল মোড় ঘুরে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় রিজভী বলেন, দেশ ও জনগণ আজ বাকশালী কারাগারে বন্দি। একদলীয় শাসনের চিরস্থায়িত্ব দেওয়ার জন্যই বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি করা হয়েছে। কর্তৃত্ববাদী শাসন দীর্ঘস্থায়ী করতেই গণতন্ত্রকে কবর দেওয়া হয়েছে।

তিনি বলেন, আজ ঈদের দিন, উৎসবের দিন অথচ এই ঈদের প্রাককালে জনগণের প্রত্যাশা ছিল অন্যায়ভাবে কারাবন্দি করে রাখা দেশনেত্রীকে মুক্তি দেওয়া হবে। কিন্তু সরকার দেশনেত্রীর মুক্তি নিয়ে এক সর্বনাশা খেলায় মেতেছে।

এ সময় সরকারের মাস্টারপ্ল্যানের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে এই বন্দিশালা ভেঙে দেশনেত্রীকে মুক্ত করে আনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।