নেটিজেনদের ভুল ভাঙাতে...

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক 

নিজ নিজ ক্ষেত্রে দু’জনেই তারা তারকা। কাজের ক্ষেত্র আলাদা হলেও দু’জনের মধ্যে মিল একটাই। তাদের পদবি এক। তাই অনেকেই তাদের মধ্যে কোনো সম্পর্ক আছে বলে ভুল করেন। মন মতো সম্পর্ক তৈরি করে তাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় মাতেন নেটিজেনরা। নেটিজেনদের সেই ভুল ভাঙাতে নিজেদের ছবি পোস্ট করেছেন তারা। আর তাদের মধ্যে সম্পর্কের বিষয়টিও খোলাসা করেছেন নেটিজেনদের সামনে। 

এরা হলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ।

ভারতীয় দৈনিক আনন্দবাজারে প্রকাশিত একটি খবরে বলা হয়, সম্প্রতি দেখা হয়েছিল দু’জনের। সেই দেখা স্মরণীয় করতে ছবিও তুলেছেন। সেই ছবিই নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন মহম্মদ কাইফ। পোস্ট করা সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শেষ পর্যন্ত কাইফদের দেখা হলো’। তার পরই নেটিজেনদের ভুল ভাঙাতে পরের লাইনে তিনি লিখেছেন, ‘আগের মতো আবারও বলছি, মনুষ্যত্ব ছাড়া এখনও পর্যন্ত আমাদের মধ্যে অন্য কোনো সম্পর্ক নেই’।

তবে সম্পর্ক নিয়ে দুই কাইফ নিজেদের অবস্থান ব্যক্ত করলেও থেমে থাকেননি নেটিজেনরা। তারা স্বভাবসিদ্ধ ভঙ্গিতে নিজেদের মতো করে দু’জনের সম্পর্ক রচনা করেছেন। কেউ বলেছেন, দুই কাইফই জনপ্রিয় হয়েছেন লন্ডন থেকে। একজন ‘নমস্তে লন্ডন’ ছবির জন্য ও অন্যজন লন্ডনের লডর্স স্টেডিয়ামে ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালের জন্য। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।