এবারের ঈদযাত্রা নির্বিঘ্ন হয়েছে: কাদের

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উগ্র সাম্প্রদায়িকতার বিরুদ্ধে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।

বুধবার (০৫ জুন) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বিদেশি কূটনীতিক ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। ওবায়দুল কাদের বলেন, অতীতের যে কোনো সময়ের চেয়ে এবারের ঈদ যাত্রা নির্বিঘ্ন হয়েছে।

সকাল ১১টার পর শুভেচ্ছা বিনিময় করতে একে একে বিভিন্ন দেশের কূটনীতিকরা আসেন বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে। শুভেচ্ছা বিনিময় করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে। সেখানে মিষ্টি, সেমাই ও ফল দিয়ে বিদেশি অতিথিদের আপ্যায়ন করানো হয়।

এরপর দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সাধারণ সম্পাদক। এ সময় বঙ্গবন্ধুর আদর্শ সমুন্নত রাখতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

এবারের ঈদযাত্রা নির্বিঘ্ন হয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শান্তিপূর্ণভাবে ঈদ উদযাপন শেষে সবাই কর্মস্থলে যোগ দিতে পারবেন।

এর আগে সকাল সাড়ে আটটায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত ঈদ জামাতে অংশ নেন ওবায়দুল কাদের। সেখানে মন্ত্রী, সংসদ সদস্য, আওয়ামী লীগের সিনিয়র নেতারাসহ ওই এলাকায় বসবাসকারীরা অংশ নেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।