প্রধানমন্ত্রী বুধবার টুঙ্গিপাড়া যাবেন

news-details
জাতীয়

।। গোপালগঞ্জ প্রতিনিধি ।।

চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হলেন শেখ হাসিনা। সোমবার বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে শপথ বাক্য পাঠ করান। এ নিয়ে টানা তৃতীয় এবং সবমিলিয়ে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন শেখ হাসিনা।

রেকর্ড চতুর্থবার প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বুধবার সকাল ১১টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। পরে ফাতেহাপাঠ ও তার পিতার রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেবেন। এ সময় সশস্ত্র বাহিনী আর্ড অব অনার প্রদান করবে।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় সোমবার এসব তথ্য জানা গেছে।

ফ্যাক্স বার্তায় জানানো হয়েছে, বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী তেজগাঁও বিমান বন্দর থেকে হেলিকপ্টারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। ১০টা ৪০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া পৌঁছাবেন। ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন তিনি।

দুপুর ১২টা ২০ মিনিটে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন। দুপুর ১টায় তিনি ঢাকা পৌঁছাবেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন বলেন, রেকর্ড চতুর্থবার প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে টুঙ্গিপাড়াবাসী আনন্দ উৎসব করছে। তারা প্রধানমন্ত্রীর সাফল্য, সুস্বাস্থ্য ও সাফল্য কামনায় দোয়া ও প্রার্থনা করছেন। তিনি ৯ জানুয়ারি টুঙ্গিপাড়া আসছেন। এ খবরে টুঙ্গিপাড়ার আওয়ামী লীগ নেতা কর্মী ও সমর্থকদের মধ্যে নতুন করে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। 

টুঙ্গিপাড়া থানার ওসি এ কে এম এনামূল কবীর বলেন, প্রধানমন্ত্রীর এ সফরকে সফল করতে টুঙ্গিপাড়ায় ব্যাপক প্রস্তুতি চলছে। আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি গোয়েন্দা সংস্থার সদস্যরাও কাজ করছেন।


 

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First