‘খালেদা জিয়ার মুক্তি দাবি মানে গণতন্ত্রের কবর রচনার চক্রান্ত’

news-details
রাজনীতি

নোয়াখালী প্রতিনিধি

জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার মুক্তি দাবি মানে হচ্ছে রাজাকার, জামায়াত ও জঙ্গি পুনর্বাসন প্রকল্প আর গণতন্ত্রের কবর রচনার চক্রান্ত। জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেনের মন্তব্যে গণতন্ত্র পুনরুদ্ধার এবং খালেদা জিযার মুক্তির আন্দোলনের ডাক দেয়ার জবাবে নোয়াখালীতে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

শুক্রবার (০৭ জুন) দুপুরে নোয়াখালী সার্কিট হাউজ মিলনায়তনে জেলা জাসদের সভাপতি নূর আলম চৌধুরী পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল হক বকশীর সঞ্চালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়ে। এতে জাসদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের পাশাপাশি মুক্তিযোদ্ধা, সাংবাদিক, আইনজীবী, শিক্ষক, চিকিৎসক সহ বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে হাসানুল হক ইনু আরও বলেন, রাজাকার, জঙ্গি, জামায়াতের ঘনিষ্ঠ মিত্র খালেদা-তারেক। তাদের সঙ্গে হাত মিলিয়ে গণতন্ত্র উদ্ধার হয় না, গণতন্ত্রের কবর রচনা হয়। 

ড. কামাল হোসেনকে আইনের চোখে প্রমাণিত দুর্নীতিবাজকে মুক্ত করার জন্যে আন্দোলনের হুমকি না দিয়ে, আদালতে লড়াইয়ের পরামর্শ দেন তিনি।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।