ফেনীতে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ নিহত ২

news-details
দেশজুড়ে

ফেনী প্রতিনিধি 

ফেনীর ফতেহপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী। শনিবার রাত ১টার দিকে এ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফতেহপুর ওভারপাসের নীচে এই ঘটনা ঘটে।  

ফেনীর র‌্যাব-৭ এর কোম্পানি কমান্ডার এএসপি জোনায়েত ছিদ্দিকি জানান, রাত ১টার দিকে ফতেহপুর রেলওয়ে ওভারপাস এলাকায় র‌্যাবের একটি দল তল্লাশি চালাতে গেলে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ করে গুলি বর্ষণ শুরু করে। এ সময় র‌্যাবও পাল্টা চালায়। প্রায় ১ ঘণ্টা গোলাগুলির পর মাদক ব্যবসায়ীরা পিছু হটে। পরে র‌্যাব ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে  গুলিবিদ্ধ দুই যুবককে উদ্ধার করে।

তিনি আরও জানান, গুলিবিদ্ধদের ফেনী সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে মাহমুদুল হাসান রুবেল (৩০) নামের একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি কুমিল্লার চান্দিনা উপজেলার বাংগুড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। অপরজনের পরিচয় এখনও জানা যায়নি।

এএসপি জোনায়েত ছিদ্দিকি বলেন, বন্দুযুদ্ধের পর ঘটনাস্থল থেকে র‌্যাব ১০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও ১৭ রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহতদের মরদেহ ফেনী মর্গে রাখা হয়েছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।