বেদের মেয়ে তিশা

news-details
বিনোদন

আমাদের প্রতিবেদক

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা গেল কয়েক বছর শুধু বিশেষ দিবসগুলোতেই টিভি নাটকে অভিনয় করছেন। তারই ধারাবাহিকতায় এরইমধ্যে এবারের ঈদেও কয়েকটি নাটকে দেখা গেছে এই অভিনেত্রীকে। এদিকে ঈদের অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় আগামীকাল সন্ধ্যা ৬ টায় প্রচার  হবে তিশা অভিনীত ‘বেদের মেয়ে’ শিরোনামের আরও একটি নাটক। এতে তারসঙ্গে দেখা যাবে ইয়াস রোহানকে।

শাহজাহান সৌরভের রচনায় নাটকটি পরিচালনা করেছেন প্রীতি দত্ত। নাটকে বেদের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিশা। এর আগে বড়পর্দায় বেদের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী অঞ্জু ঘোষ। এবার দর্শক ছোটপর্দায় দেখবেন বেদের মেয়েকে।

‘বেদের মেয়ে’ নাটকের গল্পে দেখা যাবে, বেদের মেয়ে হয়েও সে বেদে বহরের সঙ্গে থাকে না। 

নিজের বহর ত্যাগ করে সে এক বুড়ির বাড়িতে আশ্রিতা। গ্রামে গ্রামে ঘুরে ঘুরে বিষ নামায়। গ্রামের মেম্বারের ছেলে একদিন নৌকা পার হবার সময় তিশাকে দেখে। তার প্রেমে পড়ে যায় সে। কিন্তু বিপত্তি ঘটে মেম্বারের কারণে। সে ছেলেকে বেদের মেয়ের সঙ্গে মিশতে দেয় না।  মেম্বার ছেলের পাগলামির কথা জানতে পেরে লোক দিয়ে বুড়িকে ও তিশাকে হুমকি দেয় গ্রাম ছাড়ার। এভাবে নাটকের গল্প এগিয়ে যায়। এই নাটকটি ছাড়াও ঈদে তিশা অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো মাসুদ সেজানের ‘ঈদ ধামাকা অফার’, মাবরুর রশিদ বান্নার পরিচালনায় ‘আঙুলে আঙুল’, সাগর জাহানের ‘সৌদি গোলাপ’ ও ‘তালমিছরি না হাওয়া মিঠাই’। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।