সাদ্দাম হত্যার প্রতিবাদে তারকাদের মানববন্ধন

news-details
বিনোদন

আমাদের প্রতিবেদক

শুটিং সহকারি সাদ্দাম হোসেন হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন তারকারা। টেলিভিশন পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড, অভিনয় শিল্পী সংঘ, নাট্যকার সংঘ, টেলিভিশন মিডিয়া প্রোডাকশন ম্যানেজার অ্যাসোসিয়েশন, প্রোডিউসার অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দসহ এতে অনেক তারকা অংশ নেন।

গতকাল বুধবার বিকেলে নগরীর উত্তরার রাজলক্ষ্মী মোড়ে এই মানববন্ধন করেন তারা। এতে অংশ নেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক এস এ হক অলিক, অভিনেতা শহীদুজ্জামান  সেলিম, কচি খন্দকার, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম, অপূর্ব, ঊর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, সাজু মুনতাসির, মনিরা মিঠু, তানিয়া আহমেদ, রুনা খান, কাজী রোজি, শাহনাজ খুশি, বৃন্দাবন দাস, রওনক হাসান, নির্মাতা শিহাব শাহিন, মুস্তফা কামাল রাজসহ সাদ্দাম হোসেনের পরিবারের সদস্যরা। সালাহউদ্দিন লাভলু বলেন, নাটকের স্বার্থে দীর্ঘদিন যারা আমাদেরকে সহযোগিতা করে যাচ্ছে  তেমনই একজন সাদ্দাম। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে নিষ্ঠুরভাবে তাকে হত্যাকা-ের শিকার হতে হলো। 

আমাদের মিডিয়ার প্রত্যেকটি সংগঠনের প্রত্যেকটি সদস্য এখানে এ হত্যার বিচারের দাবিতে দাঁড়িয়েছি। সরকারের কাছে সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছি।

শিল্পীরা জানান, সাদ্দাম হোসেন শুটিং সহকারী হিসেবে কাজ করত। ঈদের আগে গ্রামের বাড়ি বরিশালে যাওয়ার পথে লঞ্চ থেকে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছে। কিন্তু পরদিন তাকে খুঁজে পাওয়া যায়নি। পরিবারের অভিযোগ, ‘ফারহান-১০’ নামে একটি লঞ্চে করে বাড়ি ফিরছিল সাদ্দাম। এ সময় লঞ্চের কর্মচারীদের সঙ্গে ঝগড়া হলে সাদ্দামকে মেরে নদীতে ফেলে দেয় তারা। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।