ধর্ষণে ব্যর্থ হয়ে ডেমরার ২ শিশুকে হত্যা করা হয়

news-details
জাতীয়

।।নিজস্ব প্রতিবেদক।।

রাজধানীর ডেমরার কোনাপাড়ায় শিশু নুসরাত জাহান (৪) ও ফারিয়া আক্তার দোলাকে (৫) খুনের ঘটনায় মূল আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দিনগত রাতে ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ডিএমপির গণমাধ্যম ও গণসংযোগ বিভাগের উপকমিশনার মাসুদুর রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, খুনের ঘটনায় যাত্রাবাড়ীর ভাঙা প্রেস ও ডেমরার মোল্লাব্রিজ এলাকা থেকে সিরামিক মিস্ত্রী গোলাম মোস্তফা (৩১) ও তার ফুপাতো ভাই আজিজুল বাওয়ানীকে (৩২) গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পুলিশ বলছে, ‘ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে’ সাত ও পাঁচ বছর বয়সী মেয়ে দুটিকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে ওই দুইজন।

বুধবার সকালে রাজধানীর মিন্টো রোডে পুলিশের গণমাধ্যম কার্যালয়ে সংবাদ সম্মলন করে বিস্তারিত তথ্য তুলে ধরেন ওয়ারী বিভাগের উপ-কমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমেদ। তিনি বলেন, 'জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দুজন বলেছে, ধর্ষণ করার উদ্দেশ্যে তারা নুসরাত আর দোলাকে সোমবার দুপুরে বাসায় নিয়ে যায়। ঘটনার সময় মোস্তফার স্ত্রী গার্মেন্ট কর্মী আঁখি ছিলেন কারখানায়। মোস্তফা ও আজিজুল তখন বাড়ির বাইরে খেলতে থাকা নুসরাত আর দোলাকে লিপস্টিক কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাসায় নিয়ে যায়। পরে দুজন ইয়াবা সেবন করে জোরে গান বাজিয়ে মেয়ে দুটিকে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু তাতে ব্যার্থ হয়ে গলায় গামছা পেঁচিয়ে তাদের হত্যা করা হয় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে। হত্যার পর দুই শিশুর লাশ খাটের নিচে রেখে দেয় মোস্তফা ও আজিজুল। পরে আজিজুল ওই বাসা থেকে বেরিয়ে যান, মোস্তফা তখনও ছিলেন। সন্ধ্যায় আঁখি বাসায় ফিরে স্বামীর ‘অস্বাভাবিক আচরণ’ দেখে সন্দিহান হয়ে ওঠেন। আঁখি প্রতিবেশীর বাসায় গেলে ওই ফাঁকে মোস্তফা বাসা থেকে বেরিয়ে যান। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশ ওই বাসার খাটের নিচ থেকে মেয়ে দুটির লাশ থেকে উদ্ধার করে।'

রাজধানীর ডেমরার কোনাপাড়ার একটি বাসার কক্ষ থেকে প্রতিবেশি দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার রাত পৌনে ১০টায় শিশু দুটির লাশ উদ্ধার করা হয়। নিহত দুই শিশুর নাম নুসরাত ও ফারিয়া আক্তার দোলা। মঙ্গলবার সন্ধ্যায় শিশু নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে গোলাম মোস্তফা ও তার চাচাতো ভাই আজিজুলকে আসামি করে ডেমরা থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই তাদের দুইজনকে গ্রেফতার হয়। 

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First