রাগে-ক্ষোভে মেয়েকে ‘ঘুমের ওষুধ খাইয়ে হত্যা’ করলো মা

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক

রাজধানীর মুগদা থানা এলাকায় সাড়ে তিন বছরের মেয়েকে ‘ঘুমের ওষুধ খাইয়ে হত্যা’ করার অভিযোগ উঠেছে শিশুটির মায়ের বিরুদ্ধে। একইসঙ্গে নিজেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন ওই নারী। বর্তমানে পুলিশ হেফাজতে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আটক ওই নারীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বরাত দিয়ে পুলিশ বলছে, ওই নারীর স্বামী মারা গেছেন অনেক দিন আগে। সন্তানকে নিয়ে থাকা-খাওয়ার নানা সমস্যার কারণে রাগে-ক্ষোভে নিজের সন্তানকে হত্যা করে আত্মহত্যা করতে চেয়েছিলেন তিনি। কিন্তু এ ঘটনায় তার মেয়ে মারা গেলেও দ্রুত হাসপাতালে নেওয়ার কারণে প্রাণে বেঁচে গেছেন ওই নারী।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, গতকাল রাতে আইসক্রিমের সঙ্গে ১০টি ঘুমের ট্যাবলেট মিশিয়ে ওই নারী তার মেয়েকে খাওয়ান। এ সময় মেয়েটি অসুস্থ হয়ে কান্নাকাটি শুরু করে। তখন আশেপাশের প্রতিবেশীরা মা-মেয়ের মুখে ফেনা দেখে তাদের দ্রুত হাসপাতালে নিলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, ‘ওই নারী তার সন্তানকে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ানোর কথা স্বীকার করেছেন। তাকে পুলিশ হেফাজতে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।