নওগাঁয় পাটক্ষেত থেকে দুই ভাইয়ের লাশ উদ্ধার

news-details
দেশজুড়ে

       নওগাঁ প্রতিনিধি

নওগাঁর ধামইরহাট উপজেলার পরানপুর গ্রামের একটি পাটক্ষেত থেকে দুই যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলো জয়পুরহাট সদরের পশ্চিম বিল্লাহ গ্রামের শহিদুল ইসলামের ছেলে রিমন হোসেন ও জহুরুল ইসলামের ছেলে জাকির হোসেন। তারা দু'জন আপন চাচাতো ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে উপজেলার ইসবপুর ইউনিয়নের পরানপুর গ্রারে ওই পাটক্ষেতের পাশে কাজ করতে যান স্থানীয়রা। এ সময় তারা পাটক্ষেত থেকে পচা দুর্গন্ধ পান। ভেতরে গিয়ে দুই যুবকের অর্ধগলিত লাশ দেখে পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করে।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার রিমন ও জাকির ইজিবাইক নিয়ে যাত্রী পরিবহনের উদ্দেশ্যে বের হয়। রাতে বাড়ি না ফেরায় শুক্রবার সকালে পরিবারের লোকজন জয়পুরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে শহরে মাইকিং করেও তাদের খোঁজ করা হয়। মঙ্গলবার নওগাঁর ধামইরহাট উপজেলার একটি পাটক্ষেত থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। ধামইরহাট ও বদলগাছী থানা এবং জয়পুরহাট জেলার সীমান্ত এলাকায় ওই পাটক্ষেতের অবস্থান।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চার-পাঁচ দিন আগেই তাদের হত্যা করা হয়েছে। হত্যার পর নির্জন ওই স্থানে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ধামইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।