শুরু হলো ‘দাবাং থ্রি’

news-details
বিনোদন

।। বিনোদন ডেস্ক  ।।

কাঁধে রয়েছে ‘দাবাং’ খ্যাত চুলবুল পাণ্ডের সানগ্লাস। পরনে নীল জামা। সামনে দাঁড়িয়ে ড্যান্স কোরিওগ্রাফার ও পরিচালক প্রভুদেবা। বলিউড ভাইজান সালমান খানের এমন একটি ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অর্থাৎ শুরু হয়ে গেছে ‘দাবাং থ্রি’র শুটিং।

ছবির শুটিং সেট থেকেই ভাইরাল হয়েছে নায়ক সালমান খান ও পরিচালক প্রভুদেবার ওই ছবি। ‘দাবাং’ সল্লু মিঞার অত্যন্ত জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি। আগের দুটি ছবিই ব্যবসাসফল। ইনদোরে চলছে সেই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির শুটিং।

শুধু ছবি নয়, প্রকাশ হয়েছে দুটি ভিডিও। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া তার একটিতে পানির পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে সালমান খানকে। অন্য ভিডিওটিতে মহেশ্বর দুর্গের ভেতর বাইসাইকেল চালাতে দেখা গেছে সালমান ও তার ভাই আরবাজকে।

আরবাজ খানও ‘দাবাং থ্রি’র একজন অভিনেতা। আগের দুটি ছবিতেও তিনি ছিলেন। আবার তিনি এ ছবির প্রযোজকও। সূত্রের খবর, টানা ১৩ দিন ইনদোরে ছবির শুটিং করবে ‘দাবাং’ টিম।

খুব তাড়াতাড়ি শুটিংয়ে যোগ দেবেন সোনাক্ষী সিনহাও। প্রথম দুই কিস্তিতেও তিনি সালমানের নায়িকা ছিলেন। এই ছবির জন্যই বলিউডে সোনাক্ষী ‘দাবাং’ কন্যা হিসেবে পরিচিত। সব কিছু ঠিক থাকলে ডিসেম্বরে মুক্তি পাবে অ্যাকশন নির্ভর এই ছবি।

এদিকে সালমান খান সবে শেষ করেছেন ‘ভারত’ ছবির শুটিং। এটি মুক্তি পাবে আসছে ঈদে। এই ছবিতে সালমানের নায়িকা তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। ছবিটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। কাজেই চলতি বছরটা যে সালমানের তা বলাই বাহুল্য।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।