বাংলাদেশের থেকে শিক্ষা নিতে বললেন শোয়েব আখতার

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

টন্টনে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারানোর পর বাংলাদেশকে দেখে সরফরাজদের শিখতে বললেন পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার। বাংলাদেশের জয়ের পর টুইটারে শোয়েব আখতার লেখেন, ‘এটা একটা নিখুঁত পারফরম্যান্স ছিল। যেভাবে বাংলাদেশ আজ খেললো আর ৩২২ রান তাড়া করে জিতলো, আশা করি এ থেকে আমরা কিছু শিখব। এভাবেই ব্যাটিং ধস এড়াতে হয় এবং বড় লক্ষ্য তাড়া করতে হয়।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩২২ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ভালো শুরু করে বাংলাদেশ। পরে তামিম ও মুশফিক আউট হলে সাকিব ও লিটন দাস মিলে চাপ সামাল দেন। দুর্দান্ত সেঞ্চুরিও তুলে নেন বিশ্বসেরা অরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাট হাতে অপরাজিত ৬৯ বলে ৯৪ রানের মারকুটে ইনিংস খেলেন লিটন। বাংলাদেশের এমন জয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসা কুড়াচ্ছে টাইগাররা।

সাকেব ক্রিকেটার থেকে শুরু করে ক্রিকেট ভক্তরা সবাই বাংলাদেশ দলকে বাহ্ বাহ্ দিচ্ছেন।

বিশ্বকাপে পাঁচ ম্যাচে মাত্র এক জয় ও এক ম্যাচ পরিত্যক্ত হওয়ায় তিন পয়েন্ট নিয়ে তালিকার নবম দল পাকিস্তান। আর ৫ ম্যাচে দুই জয় এক ড্রতে  ৫ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম দল বাংলাদেশ। পাকিস্তানের শেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে বাঁজে ভাবে হারার পর ব্যাপক সমালোচনার মুখে পরেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।