জাপা মহাসচিবের বিরুদ্ধে ধর্ষন চেষ্টার অভিযোগ

news-details
আইন-আদালত

পটুয়াখালী প্রতিনিধি 

 জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও পটুয়াখালী-০১ আসনের সাবেক সংসদ সদস্য এবিএম রুহুল আমীন হাওলাদারের বিরুদ্ধ ধর্ষন চেষ্টার অভিযোগে পটুয়াখালী নারী শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেছেন মাওয়ার উজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন আখতার স্বর্না। এ মামলায় আরো ৫ জনকে আসামী করা হয়। আজ এ মামলাটি দায়ের করা হয়। মামলা নং-২৯১/২০১৯।

মামলা সূত্রে জানাযায়, জমিজমা বিরোধের জের ধরে রুহুল আমীন হাওরাদর ও তার সাঙ্গপাঙ্গরা গত ৮ জনু রাত ৭টার দিকে কুয়াকাটায় তার বসত বাড়ী ‘স্বর্নাঞ্চল’ গিয়ে তাকে জোর পূর্ব প্রবেশ করে। বাদীকে ভয়ভীতি দেখাইয়া জোরপূর্বক মাটিতে শোয়াইয়া প্রায় বিবস্ত্র করে ধর্ষনের চেষ্টা করে।

এ সময় ধস্তা ধস্তা করার সময় রুহুল আমীন হাওলাদার তার স্পর্শকাতর স্থানে স্পর্শ করে ওড়না ছিড়িয়া ফেলে। এ সময় বাদী আত্ম রক্ষার চেষ্টা করলে তাকে চর থাপ্পর মেরে তার দুই রান পাড়াইয়া ধরে। ধর্ষন করতে না পেরে চুলের মুটি ধরিয়া চর থাপ্পর মারিয়া চলিয়া যায়। এ সময় তাকে প্রান নাশেরও হুমকি দেয়। যা পরবর্তীতে বাদী স্থানীয় লোকজনদের অবহিত করে। পরে ১১ জুন মহিপুর থানায় মামলা করতে গেলে তারা মামলা নেয় নি। পরবর্তীতে আজ পটুয়াখালী নারী শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।