টুকু ও সেলিমা বিএনপির স্থায়ী কমিটির সদস্য

news-details
রাজনীতি

আমাদের  প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটিতে জায়গা পেয়েছেন ইকবাল হাসান মাহমুদ টুকু ও সেলিমা রহমান। তাঁরা দুজনই বিএনপির ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তাঁদের এই পদোন্নতি দেন।

আজ বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দুই নেতাকে স্থায়ী কমিটিতে যুক্ত করার ঘোষণা দেন। 

বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান আজ বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এ দুজনকে স্থায়ী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত করেছেন।

সেলিমা রহমান বলেন, ‘এটি আমার জন্য আনন্দের খবর। কিন্তু দুঃখজনক হচ্ছে, আমাদের নেত্রী কারারুদ্ধ। তাঁকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। দলের একটি দুঃসময়ে আমাকে স্থায়ী কমিটিতে নেওয়া হয়েছে। আমি যেন আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি, সে চেষ্টা করব। নেত্রীকে মুক্ত করাই হবে আমাদের চ্যালেঞ্জ।’

২০১৬ সালে বিএনপির স্থায়ী কমিটির ১৭ জন সদস্যের নাম ঘোষণা করা হয়। সে বছরই সর্বশেষ বিএনপির জাতীয় কাউন্সিল হয়েছিল। এর মধ্যে তিনজন সদস্য মারা যাওয়ায় পদ ফাঁকা ছিল।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।