নাটোরে ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে ৩ শ্রমিক নিহত

news-details
দেশজুড়ে

নাটোর প্রতিনিধি 

সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা একটি শ্রমিকবাহী পিকআপ ভ্যানকে একই দিক থেকে আসা বেপরোয়া একটি ট্রাক ধাক্কা দিলে পিকআপের তিন শ্রমিকের প্রাণহানির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ১০জন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার ভোর ৬টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের নাটোরের গুরুদাসপুর উপজেলা অংশের ১০ নম্বর ব্রিজ এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার রুহুল আমীন এবং আব্দুল কাদের। অপর নিহতের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহতরা শ্রমিক।

নাটোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আকতার হামিদ খাঁন জানান, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা শ্রমিকবাহী পিকআপটি গুরুদাসপুরের নয়াবাজারের উদ্দেশে যাচ্ছিল। পিকআপটি কাছিকাটা ১০ নম্বর ব্রিজ এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে বেপরোয়া একটি ট্রাক পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকআপটি ছিটকে মহাসড়কের পাশে পড়লে ঘটনাস্থলেই তিন শ্রমিকের মৃত্যু হয়। এসময় আহত হন অন্তত ১০ শ্রমিক। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এছাড়া আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।