ব্রেকিং নিউজ

‘আব্বাস’ চলচ্চিত্রের সঙ্গে জরুরি সেবা ৯৯৯

news-details
বিনোদন

আমাদের প্রতিবেদক

বর্তমান সময়ে দেশের অন্যতম জনপ্রিয় জাতীয় জরুরি সেবা ৯৯৯। এই নম্বরে কল করে যে কেউ পুলিশ, ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্স সহায়তা পাচ্ছেন। এই সেবাকে আরও বেশি ছড়িয়ে দিতে এবার এর সঙ্গে যুক্ত হলো ‘আব্বাস’ চলচ্চিত্রটি। সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’-এর মাধ্যমে ৯৯৯ সেবা সম্পর্কে সাধারণ মানুষকে অবগত করা হবে। এই বিষয়ে গত সোমবার চলচ্চিত্রের টিমের সঙ্গে জাতীয় জরুরি সেবা ৯৯৯ কর্তৃপক্ষের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে।

‘আব্বাস’ চলচ্চিত্রের নায়ক নিরব দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘৯৯৯ আমাদের দেশের অনেক প্রয়োজনীয় ও জরুরি একটি সেবা। এটা থেকে অনেকে সহযোগিতা পাচ্ছেন। অনেকেই আবার এই সেবাটি এখনও গ্রহণ করেননি। এই সেবা সম্পর্কে সবাইকে অবগত হওয়া উচিৎ। আর সে কারণে আমাদের ছবি যুক্ত হয়েছে ৯৯৯-এর সঙ্গে। সিনেমার প্রচারণায় যেমন- ব্যানার, পোস্টার, ফেস্টুন সবখানে ৯৯৯-এর বিষয়টি উল্লেখ করা হবে। যাতে নম্বরটি সর্ব সাধারণের কাছে ছড়িয়ে পড়ে।’

এদিকে, ‘আব্বাস’ চলচ্চিত্রে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সোহানা সাবা। আরও আছেন সূচনা আজাদ, অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ, নুসরাত পাপিয়া ও শিমুল খান প্রমুখ। আগামী ৫ জুলাই দেশব্যাপী চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানান এর নির্মাতা সাইফ চন্দন।

  


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।